নারায়ণগঞ্জশনিবার , ৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে বেপরোয়া ছাত্রলীগের শুভ ও শান্ত!

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : দাবীকৃত চাঁদা না দেয়া ডিস লাইনের ক্যাবল কাটার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের দুই নেতারা বিরুদ্ধে। ডিস লাইনের ক্যাবল কেটে দেয়ায় গত শুক্রবার ও শনিবার শহরের বিভিন্ন এলাকায় ডিস সংযোগ বিচ্ছিন্ন ছিল। এ নিয়ে ডিস ব্যবসায়ীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় গত শক্রবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এক ডিস ব্যবসায়ী। পাশাপাশি ডিস লাইনের ক্যাবল কাটার দৃশ্য একটি মাকের্টের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পাওয়া গেছে।

ঐ ভিডিও ফুটেজে দেখা যায়, মহানগর ছাত্রলীগ নেতা শুভ রায়, শান্ত ও কাশীপুর বাংলাবাজার এলাকার সন্ত্রাসী জনিসহ বেশ কয়েকজন ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করছেন। এদের মধ্যে শুভ রায় ও শান্ত নিজেদের সাংসদ শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের বন্ধু পরিচয়ে নানা অপকর্ম করে বেড়াচ্ছে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের এক ডিস ব্যবসীয়র কাছে দশ লাখ টাকা দাবী করে শুভ রায়। দাবীকৃত চাঁদা না পেয়ে চাষাড়াস্থ ডিস লাইনের মূল পয়েন্টের ক্যাবল কেটে দেয় তারা।

এদিকে ডিস ব্যবসায়ীরা জানিয়েছেন, অয়ন ওসমানের না ভাঙ্গিয়ে শুভ ও শান্ত দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছিল। সর্বশেষ ডিস লাইনের ক্যাবল কেটে দেয় তারা। ডিস ব্যবসায়ীরা আরো বলেন, আমরা ডিস ব্যবসায়ীদের নেতা আব্দুল করিম বাবুর নির্দেশনার অপেক্ষায় রয়েছি। তার নির্দেশ পেলে আমরা নারায়ণগঞ্জে ডিস সংযোগ বন্ধ করে দিবো। কেননা শুভ ও শান্ত’র মত চাঁদাবাজদের কারণে আমরা ঠিক মত ব্যবসা পরিচালনা করছি পারছি না। যদি ওদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা না নেয় তাহলে আমরা ডিস সংযোগ বিচ্ছিন্ন করে রাজপথে আন্দোলনে নামবো।

এদিকে, মহানগর ছাত্রলীগের এক নেতা জানিয়েছেন, শুভ ও শান্ত ছাত্রলীগের কোন পদে নেই। সাংসদ পুত্র অয়ন ওসমানের বন্ধু পরিচয় দিয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে। তারা ফুটপাত থেকেও চাঁদাবাজী করে মহানগর ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!