নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আগামী প্রজন্মের জন্য একটি আধুনিক নারায়ণগঞ্জ গড়তে চাই : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, ‘ভোট দেয়ার অধিকার আপনাদের। সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। কাজ বিবেচনা করে ভোট দিবেন। যে আপনাদের এবং নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে কাজ করেছেন, তাকে নির্বাচিত করবেন। আর মনে রাখবেন, আমি টাকা ছিটিয়ে নির্বাচন করব না। তাতে যদি আমাকে ভোট না দেন, তাহলে আমার কিন্তু লোকশান নেই। কারণ টাকার জন্য যদি অন্য কাউকে নির্বাচিত করেন, তাহলে সে নির্বাচন পর্যন্ত সব মিলিয়ে হয়তো ১০ কোটি টাকা খরচ করলো, কিন্তু নির্বাচিত হয়ে ওই ১০ কোটির পরিবর্তে ২০০ কোটি টাকা কামাবে।’ শনিবার সকালে ফতুল্লা পাইলট স্কুল এলাকায় ১, ২, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত একাদশ জাতীয় নির্বাচনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশ্যে শামীম ওসমান আরো বলেন, ‘বিএনপির কোন প্রার্থীও যদি আমার চেয়ে বেটার হয়, তাহলে আপনারা তাকে ভোট দেন। আমার আপত্তি নেই। কারণ আমি চাই নারায়ণগঞ্জের উন্নয়ন এবং এখানকার মানুষের শান্তি। বয়স ৫৬ হয়েছে। যেকোন সময়ে চলে যেতে পারি। আমার কোন কিছু চাওয়া নেই। শুধু আগামী প্রজন্মের জন্য একটি আধুনিক নারায়ণগঞ্জ গড়তে চাই। মহান আল্লাহ তায়ালা যদি আমাকে আগামীতে আবারো সুযোগদান করেন, তাহলে আমার আসনে দেশী-বিদেশী সংস্থাগুলোকে নিয়ে এসে বাংলাদেশের বেস্ট ইউনিভার্সিটি, বেস্ট মেডিকেল কলেজ, স্কুল স্থাপন করবো। আল্লাহকে হাজির-নাজির করে বলছি, আমি কাজ করবো।’

বিএনপি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, চারদলীয় জোট ক্ষমতায় আসার পর আমার নেতাকর্মীরা বাড়ি ঘরে থাকতে পারেনি। হামলা-মামলা করে এলাকা ছাড়া করা হয়েছে। আমার নেতাদের জেল থেকে বের করে নিয়ে হত্যা করেছে। আমার ভাই সেলিম ওসমানের ফ্যাক্টরীতে হামলা চালিয়ে নারকীয় তান্ডব চালিয়েছে। কিন্তু আমরা ক্ষমতায় এসে এর কোন বদলা নেইনি।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা পাইলট স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ আউয়াল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এ মান্নান, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী, সাধারন সম্পাদক রেহান শরীফ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোবারক হোসেন, সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে ফতুল্লা দাপা ইদ্রাকপুর’সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে দোয়া প্রার্থনা করেন সাংসদ শামীম ওসমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!