নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আদালত পাড়ায় মাস্ক না পড়ায় ১০ জনকে জরিমানা

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০২০ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ আদালত পাড়ায় মাস্ক না পড়ে খোলামেলা চলাচলের জন্য ১০ জন পথচারী’কে ১’শ টাকা করে মোট এক হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার ( ১৮ আগস্ট ) দুপুরে সাধারণ মানুষকে সচেতন করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় ভিপি শাখা’র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানমের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা’র সময় মাস্ক না পড়ে খোলামেলা চলাচলের জন্য মোট ১০ জন পথচারীকে ১’শ টাকা করে জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা’র সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় রেভিনিউ ডেপুটি কালেক্টর শাখা’র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার, প্রবাসী কল্যাণ শাখা’র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছরীন আক্তার, শিক্ষা ও রেডিও শাখার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার ও পুলিশ লাইন এ কর্মরত এস আই মো. নুরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!