নারায়ণগঞ্জরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আবারো প্রমানিত হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল : ওবায়দুল কাদের

alokitonarayanganj
অক্টোবর ১৪, ২০১৮ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির একজন নেতা সেনা প্রধানকেও আক্রমণ করতে ছাড়েনি, এধরনের মন্তব্য বিপদজনক, সেনাপ্রধান সম্পর্কে আনুষ্ঠানিক বক্তব্য প্রত্যাহারের আহবান জানাচ্ছি, অন্যথায় বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে। তিনি বলেন, বিএনপি দলটি বাংলাদেশের রাজনৈতিক বিষফোড়া যারা রাজনৈতি সন্ত্রাসের উপর নির্ভরশীল। ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ের মাধ্যমে আবারো প্রমানিত হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল।

শনিবার (১৩ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২য় কাঁচপুর সেতুর ঢালাই কাজ ও চট্টগ্রাম-সিলেট সংযোগ সড়ক উদ্বোধনের সময় মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, পিলখানা হত্যাকান্ডের দিন বিএনপির নেত্রী সকাল সাড়ে ৭টার সময় কোথায় গিয়েছিলেন, ২১শে গ্রেনড হামলার হত্যাকারীরা যেভাবে পালিয়েছেন ঠিক তেমনি ভাবে পিলখানা হত্যাকান্ডের হত্যাকারীদেরকেও বিএনপির নেতারা পালিয়ে যেতে সহযোগীতা করেছেন।

তিনি আরো বলেন, যারা এ দেশের রাজনীতিতে নীতি নৈতিকতার কথা বলে গণতন্ত্রের নামে মায়া কান্না করে, তারা খুনি সন্ত্রাসীদের সাথে তথাকথিত জাতীয় ঐক্য করতে যাচ্ছে।

এছাড়াও তিনি বলেন, ২য় কাঁচপুর, মেঘনা ও ঘোমতী সেতু আগামী ডিসেম্বর থেকে জানুয়ারী ফেব্রুয়ারীর মধ্যে রমজানের আগে প্রস্তুত হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দীর্ঘদিনের যানজটের অবসান হবে।

এসময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় ও জাইকার উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!