নারায়ণগঞ্জশুক্রবার , ১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে কুকুরের কামড়ে ব্যবসায়ীর মৃত্যু

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০১৯ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কুকুরের কামড়ে আব্দুল ওহাব (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা সরকার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ী আব্দুল ওহাব ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা সরকার বাড়ি এলাকার সফর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ব্যবসার কাজে বাসা থেকে বের হন আব্দুল ওহাব। পথিমধ্যে তিনটি কুকুর কামড়াকামড়ি করতে করতে একটি কুকুর এসে আব্দুল ওহাবকে কামড় দেয়।

এ সময় আরও দুটি কুকুর তাকে কামড়াতে শুরু করে। তিনটি কুকুরের কামড়ে মাটিতে লুটে পড়েন ওহাব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তবে মৃত ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!