নারায়ণগঞ্জসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইউটিউবে ভাইরাল প্রধানমন্ত্রীর জন্মদিনের গান

alokitonarayanganj
অক্টোবর ১, ২০১৮ ৩:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ছিল গতকাল (২৮ সেপ্টেম্বর)। তার জন্মদিনকে ঘিরে চলতি প্রজন্মের চার শিল্পী কিশোর, পুতুল, লিজা ও পুলক গেয়েছেন ‘জনতার মঞ্চে’ শিরোনামের একটি বিশেষ গান। প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার হিসেবে গানটি প্রকাশ পেয়েছে ইউটিউবে।

তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে, লাল সবুজের পতাকা দোলে, তুমি জনতার মঞ্চে এসে দাঁড়ালে, হৃদয়ে বাংলাদেশ কথা বলে- এমন কথার গানটি লিখেছেন সুজন হাজং। যাদু রিছিলের সুরে গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

নতুন প্রজন্মের জনপ্রিয় এ চার শিল্পীই পৃথকভাবে প্রায় একই মন্তব্যে জানান, তারা গানটিতে কণ্ঠ দিতে পেরে খুবই খুশি। তারা বলেন, ‘বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য টনিক। তাঁকে নিয়ে গাইতে পেরে আমরা তৃপ্ত।’

এদিকে গীতিকবি সুজন হাজং বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জাদুকরি নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ গানটি করার মাধ্যমে আমরা তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমাদের পক্ষ থেকে এটা তার জন্মদিনের উপহার।’ গানটির ভিডিওতে ব্যবহার করা হয়েছে প্রধানমন্ত্রীর বিভিন্ন জনসভার ফুটেজ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!