নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এখন রাজনীতি করি আল্লাহকে খুশি করার জন্য : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন,যেখানে আল্লাহর কালাম- হাদিস নিয়ে আলাপ হয় সেখানে খারাপ কিছু হয়না। আমি একজন গুনাহগার বান্দা, আপনারা নেককার বান্ধা। আমি আগে রাজনীতি করতাম নিজের জন্য এখন রাজনীতি করি আল্লাহকে খুশি করার জন্য। বক্তাবলীর উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাস্তাঘাট ও ফেরী করেছি আপনারা খুশি হয়েছেন। এতে আল্লাহ খুশি। আমি এমপি হতে আসিনি আপনাদের কাছের মানুষ হতে এসেছি।

গ্রামবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল এবং গংঙ্গানগর মোহাম্মদীয়া মহিলা দাখিল মাদ্রাসার ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শুক্রবার (১৬ নভেম্বর) রাতে বক্তাবলীর গংঙ্গানগর ও মধ্যনগরে ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোঃ মজিবর রহমান সিকদার এবং আলহাজ্ব মোঃ আলী আকবর শিকদার।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, বক্তাবলী ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, ডাঃ এ কে শফিউদ্দিন আহম্মেদ মিন্টু, আলীরটেক ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহীন রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম, আওয়ামীরীগ নেতা রমজান মাদবর, কামালউদ্দিন, বক্তাবলী ইউপি মেম্বার মনির হোসেন, আতাউর রহমান প্রধান, রাসেল চৌধুরী, আকিলউদ্দিন, আমজাদ হোসেন, আহম্মেদ আলী রানা, মাদ্রাসার উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল আলী, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, কোষাধ্যক্ষ আলী আহম্মেদ শিকদার, মোঃ জুনায়েদ হোসেন, মোঃ সালাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সহ সভাপতি মোঃ বরকত উল্লাহ,যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ভিপি আলমগীর হোসেন, নাসির উদ্দিন মাতবর, রাসেল শিকদার, রাশেদুল হক রাসেল, মোঃ রাশেদুল ইসলাম, আবদুল্লাহ আল ইমরান, আব্দুল আলিম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়াজ মাহফিলে ওয়াজ করেন, আলহাজ্ব হযরত মাওলানা মুফতি অহিদুল আলম, আলহাজ্ব হযরত মাওলানা মাহবুবুর রহমান সালেহী, আলহাজ্ব হযরত মাওলানা মিজানুর রহমান, আলহাজ্ব হযরত মাওলানা কারী মোঃ হাবিবুর রহমান হেলালী, আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মুহাঃ মোখতার হোসাইন প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন, ছেলের বউ খারাপ হলে সংসারে অশান্তি, মেয়ের জামাই খারাপ হলে মেয়ের অশান্তি, জনপ্রতিনিধি খারাপ হলে এলাকার অশান্তি। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভেবে চিন্তে ভোট দিতে আহবান জানান ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!