নারায়ণগঞ্জবুধবার , ৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঐক্যফ্রন্টের সমাবেশে না’গঞ্জ জেলা ছাত্রদলের চমক

alokitonarayanganj
নভেম্বর ৭, ২০১৮ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে বিশাল মিছিল নিয়ে আবারও চমক দেখালেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। মঙ্গলবার (৬ নবেম্বর) সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন থানা ও উপজেলা থেকে আগত ছাত্রদলের নেতাকর্মীরা ঢাকা মৎস ভবনের সামনে এসে জড়ো হতে থাকে।

পরে দুপুর ২টায় মৎস ভবনের সামনে থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্যাহ ও সাধারন সম্পাদক খাইরুল ইসলামের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদেন এবং স্লোগানে মূখরিত হয়ে ওঠে রাজপথ। নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই ।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মেহেদি, নাজমুল হাসান বাবু, রাকিব হাসান রাজ, মশিউর রহমান শান্ত ও সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!