নারায়ণগঞ্জরবিবার , ২৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা: নারায়ণগঞ্জের দুজন মারা গেছেন আমেরিকায়

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু হয়েছে। ২৭ মার্চ দুপুর ২টায় বাবা এবং একই দিন রাত ৩টায় ছেলে মারা যান। মৃতের স্ত্রীও বর্তমানে যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, বাবা রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সাইডের সাবেক সভাপতি আহসান সুমনের বড় ভাই। তিনি নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকারের বাড়ির ভাড়াটিয়া।

তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং থানার কাজীর পাগলা গ্রামে। তারা প্রায় তিন যুগ ধরে নারায়ণগঞ্জে বসবাস করছেন। তিনি ১৯৯১ সালে ডিবি লটারিতে যুক্তরাষ্ট্রে যান।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার বলেন, করোনায় একসঙ্গে বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি খুবই মর্মান্তিক। প্রথমে তাদের মৃত্যুর কথা বিশ্বাস হয়নি আমার। পরে যুক্তরাষ্ট্রে খোঁজখবর নিয়ে জানতে পারি বাবা-ছেলের মৃত্যু হয়েছে। তাদের স্বজনদের সঙ্গে আমার কথা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!