নারায়ণগঞ্জবুধবার , ১২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কারও একার পক্ষে গণতন্ত্র ঠিক রাখা সম্ভব না : নির্বাচন কমিশনার

Alokito Narayanganj24
জুন ১২, ২০১৯ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, ব্যালট পেপার ছাপানো ঝামেলা থেকে রক্ষা পাওয়ার জন্য ইভিএম পদ্ধতি চালু করা হয়েছে। ইভিএময়ের মাধ্যমে আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য বন্দর উপজেলা পরিষদের ভোট হবে। ইভিএম নিয়েও বির্তক রয়েছে। আমি তা অস্বীকার করছি না। তবে এটারও সমাধান হচ্ছে। বুধবার বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি এ কথা বলেন।

এদিকে নির্বাচনে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন লড়ছেন। তবে ইতোমধ্যে পুরুষ ভাইস চেয়ারম্যানরা মাঠ ছেড়ে দিয়েছেন জাতীয় পার্টি নেতা সানাউল্লাহ সানুর জন্য।

নির্বাচন কমিশনার আরও বলেন, কারও একার পক্ষে গণতন্ত্র ঠিক রাখা সম্ভব না। গণতন্ত্র ঠিক রাখতে চাইলে ভোটার, রাজনীতিবিদ, প্রার্থী ও সুশীল সমাজকে ঠিক করতে হবে। পত্রিকা খুলে দেখবেন কেউ কেউ বলছে আমরা নাকি নির্বাচনকে ধ্বংস করে দিচ্ছি। আবার কেউ বলছে নির্বাচন অবাধ সুষ্ঠু হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বন্দর উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ মাছুম বিল্লাহর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন ঢাকা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. রকিবুল মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিউর রহমান ও বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!