নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে বৃদ্ধা মাকে রক্তাক্ত করে তাড়িয়ে দিল ছেলে!

Alokito Narayanganj24
জুন ১৭, ২০২০ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:কোটি টাকার সম্পত্তি লিখে নিয়ে ৭০ বছরের বৃদ্ধা মায়ের ভরণপোষণ বন্ধ করে দিয়েছিল দুই ছেলে। শুধু তাই নয়, এক ছেলের বিরুদ্ধে খাবার চাওয়ায় ওই বৃদ্ধা মায়ের মাথা ফাটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউপির সেনেরবাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। নির্যাতিত মায়ের নাম হোসনে আরা। তিনি ওই এলাকার সাবেক ইউপি সদস্য সোনা মিয়ার স্ত্রী।

ছেলেদের হাতে রক্তাক্ত বৃদ্ধা হোসনে আরা সাংবাদিকদের জানান, এক সময় তার স্বামীর অনেক সম্পত্তি ছিল। স্বামী জীবিত থাকার সময় স্ত্রী হোসনে আরার নামে সব সম্পত্তি লিখে দিয়ে গেছেন। যার মূল্য কোটি টাকা। তাকে ভরণপোষণ করানোর আশ্বাস দিয়ে কোটি টাকার পৈত্রিক সম্পত্তি লিখে নেয় দুই সন্তান মঞ্জু মিয়া ও মোফাজ্জল হোসেন। কিছুদিন পর তার ভরণপোষণ বন্ধ করে দেয় ছেলেরা।

বৃদ্ধা হোসনে আরা আরো জানান, মঙ্গলবার ছোট ছেলে মোফাজ্জলের কাছে খাবার চান তিনি। তখন তার সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে মোফাজ্জল। এক পর্যায়ে বৃদ্ধা মাকে মেরে মাথা ফাটিয়ে দেয়। পরে বাসা থেকে তাড়িয়ে দেয়া হয়।

আর্তনাদ করে হোসনে আরা জানান, খাবারের কষ্ট আর অভাবের তাড়নায় স্থানীয় ইউপি সদস্যের কাছে ত্রাণ চান তিনি। ইউপি সদস্য আইয়ুব আলী তার ছেলেদের ডেকে পাঠান। ত্রাণের তালিকায় বৃদ্ধার নাম দিতে চান আইযুব। কিন্তু ছেলেরা নাম দিতে দেয়নি। এখন বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানান তিনি।

স্থানীয় ৭নং ওয়ার্ডে ইউপি সদস্য আইয়ুব আলী বলেন, ত্রাণের জন্য বৃদ্ধা আমার কাছে এসেছিলেন।  ছেলেদের পরিবর্তে ত্রাণ লিস্টে মায়ের নাম দিতে বলেছিলাম। ছেলেরা দেয়নি।

তিনি আরো বলেন, বৃদ্ধা মাকে মাথা ফাটানোর বিষয়টি জানি না। এ ঘটনা সত্যি হলে খুবই নিন্দনীয়।

স্থানীয় কামতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, ছেলের আক্রমণে মায়ের মাথা ফাটানোর কোনো খবর পাইনি। এ বিষয়ে খোঁজ নিচ্ছি। যদি অভিযোগ সত্য হয় তাহলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এদিকে অভিযুক্ত ছেলে মোফাজ্জলের মোবাইলে একাধিকবার ফোন করা হয়। তবে কোনো সাড়া পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!