নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খারাপ লোক একশ না হয়ে ১০ জন ভালো মানুষ আমার দরকার : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, এখনও সময় আছে ভালো হয়ে যান, না হয় পুলিশের বন্দুকের গুলি রেডি আছে। মাদক ব্যবসায়ী আমার দলের হলেও ছাড় পাবে না। সন্ত্রাস-মাদক ব্যবসায়ী আমার দরকার নেই। খারাপ লোক নিয়ে আমি রাজনীতি করতে চাই না। খারাপ লোক একশ না হয়ে ১০ জন ভালো মানুষ আমার দরকার। একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে শনিবার সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাইলট স্কুল মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনে পুলিং এজেন্ট হওয়ার অপরাধে আমার এক নারী কর্মীকে ধর্ষণ করেছিল তারা। আমার অনেক নেতাকর্মীর ওপর হামলা এবং হত্যা করেছে বিএনপির লোকজন। আমার ভাই সেলিম ওসমানের কারখানায় হামলা করেছে, খামারের গরু লুট করেছে এবং আমার বাড়িতে আগুন দিয়েছে তারা। অথচ আমাদের সরকারের আমলে বিএনপির লোকজন শান্তিতে বসবাস এবং ব্যবসা-বাণিজ্য চালিয়ে যাচ্ছে।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যদি অতীতের মতো কর্মকাণ্ড করেন তাহলে ছাড় দেয়া হবে না। এমন কিছুর চিন্তা করবেন না, যাতে পরিস্থিতি খারাপ হয়। আমরা বিএনপির কাউকে হয়রানি করিনি, কারও সঙ্গে খারাপ আচরণ করিনি বরং বিএনপির লোক নিয়ে কাজ করছি। বিএনপির চেয়ারম্যান আমার সঙ্গে মিলেমিশে কাজ করে গেছেন। এরপরও যদি ভিন্ন চিন্তা করেন, পুরনো কথা মনে করিয়ে দেন, তাহলে পরিণতি ভালো হবে না।

শামীম ওসমান আরও বলেন, টাকার বিনিময়ে মানুষকে ধোঁকা দিয়ে আমি ভোট চাই না। না বুঝে কাউকে সমর্থন করবেন না। নির্বাচনে অনেকে নাটক করবেন, মসজিদ-মাদরাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে লাখ লাখ টাকা অনুদান দেবেন। কিন্তু আমার অনুরোধ; কারও ধোঁকাবাজিতে পা দেবেন না। মনে রাখবেন আপনার এলাকার জনপ্রতিনিধি ভুল ব্যক্তি হলে সমাজ নষ্ট হয়ে যাবে এবং উন্নয়ন বন্ধ হয়ে যাবে। সন্ত্রাস-চাঁদাবাজি বেড়ে যাবে।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন আমার দলের এমপি সারাহ বেগম কবরী মসজিদের টাকা খেয়ে ফেলেছেন। আওয়ামী লীগ করলেই ভালো হবে তা আমি বলতে পারব না। ভালো-মন্দ সবার মধ্যে রয়েছে। প্রতীকের চিন্তা না করে আগে ব্যক্তিকে চিনুন। ধানের শীষের চিন্তা বাদ দিয়ে এলাকার উন্নয়নের কথা ভাবুন।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানাউল্লাহ, সাংগঠনিক সস্পাদক মীর সোহেল, মহিলা লীগের সভাপতি শিরিন আক্তার, জেলা জজ কোর্টের পিপি ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ আউয়াল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সস্পাদক আনোয়ার হোসেন ও থানা ছাত্রলীগের সাধারণ সস্পাদক এমএ মান্নান, আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন খোরশেদ, শহিদুল ইসলাম, মহিলা নেত্রী পিয়ারী চৌধুরী, শওকত আলী পান্না, সেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু, মিন্টু পাল, ফরহাদ, যুবলীগ নেতা মেহেদী হাসান শাহীন, শেখ জনি, বাদশা মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!