নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গিয়াস শাহ আলম আমার বড় ভাই, দলের সিদ্ধান্তই চূড়ান্ত : রুহুল

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৮ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার বলেছেন, নারায়ণগঞ্জ ৪ আসনের অভিভাবক সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন ও জেলা বিএনপির সহ সভাপতি শাহ আলম আমার শ্রদ্ধার মানুষ, বড় ভাই। আমি তাদের উপর সব সময় আস্থা রাখতেই ভালোবাসি। দলের কাজ করি তাই মনোনয়ন কিনেছি এখানে কাউকে বড় বা ছোট কিংবা কাউন্টার দিতে কিনিনি। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই আমি কাজ করবো, দলের সিদ্ধান্তই আমার মত কর্মীদের কাছে চুড়ান্ত।

দলের মনোনয়ন কেনার পর রাতে নিউজ নারায়ণগঞ্জের কাছে এসব কথা বলেন রুহুল আমিন শিকদার।

তিনি বলেন, আমি ১৯৯১ থেকে ছাত্রদলের রাজনীতির মাধ্যমে বিএনপির রাজনীতিতে হাতেখড়ি করি। ১৯৯৭ সালে বিএনপির প্রথম হরতালে গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাগারে ছিলাম তারপর থেকে ৯ বার কারাবাস করেছি। নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতিতে দীর্ঘদিন প্রথম কাতারে থেকে নেতৃত্ব দিয়ে এসেছি। দল যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করতে প্রস্তুত। দল যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করবো এবং নারায়ণগঞ্জের ৫ টি আসন খালেদা জিয়াকে জেলা বিএনপির নেতাকর্মীরা উপহার দিবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!