নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গৃহবধূর গোসল করার দৃশ্য ধারণ করে ব্লাকমেইলের চেষ্টা, যুবক গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৫, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোপনে ইলেকট্রনিক্স ডিভাইস ক্যামেরা দিয়ে নগ্ন ভিভিও ধারণ করে ব্লাকমেইলের চেষ্টায় সজিব নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৪ ফেব্রুয়ারী সোমবার রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় ঘটে এ ঘটনা।

ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই আবুল কালাম আজাদ জানান, চারিতালুক এলাকায় এক গৃহবধূর গোসল করার দৃশ্য ভিডিও ধারন করে ব্লাকমেইল করার উদ্দেশে বাথরুমের ভেন্টিলেটারের মধ্যে গোপনে ইলেকট্রনিক্স ডিভাইস ক্যামেরার সাহায্যে অজ্ঞাত কেউ ভিডিও ধারণ করে।

সোমবার দুপুরে গৃহবধূ গোসল করার সময় ভেন্টিলেটারের দিকে তাকিয়ে সেই ডিভাইসটি দেখে ফেলে। পরে ডিভাইস থেকে মেমোরি কার্ড খুলে মোবাইল ঢুকিয়ে দেখেন এতে তার গোসলের নগ্ন ভিডিও ধারণ করা হয়েছে। পরে গৃহবধূ বিষয়টি তার পরিবারের লোকজনের সাথে আলাপ করে তাদের পরামর্শক্রমে ডিভাইসটি একই জায়গায় রেখে দেন।

সোমবার সন্ধ্যার পর একই এলাকার ইমারতের ছেলে লম্পট সজিব সেটি নিতে আসলে গৃহবধূর পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ অভিযুক্ত সজিবকে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় রাতেই উক্ত গৃহবধূ রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সজিব ডিভাইস দ্বারা ভিডিও করার কথা স্বীকার করে জানান গৃহবধূকে ব্লাকমেইল করে অসৎ উদ্দেশ্য হাসিল করতেই সে এ কাজ করেছে।

রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!