নারায়ণগঞ্জশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চেয়ারম্যান মাসুমের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান

alokitonarayanganj
অক্টোবর ২৭, ২০১৮ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : জননেতা শামীম ওসমানের জনসভায় দুই হাজার নেতাকর্মী নিয়ে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। শনিবার (২৭ অক্টোবর) বিকালে সামসুজ্জোহা ষ্টেডিয়ামে জনসভায় নেতাকর্মী নিয়ে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিকলীগের আহবায়ক হাজী তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, কামাল হোসেন জনি, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাঈদ, ইউনিয়ন প্রচারলীগ সভাপতি শাহিন আলম, মজিবর রহমান, যুবলীগ নেতা আলামিন, বাদশা সালামত, মোশারফ, সেচ্ছাসেবকলীগ নেতা আনিসুর রহমান, ইমরান নাজির, সোনারগাঁও থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদ হাসান বাবু, যুগ্ম-সাধারন সম্পাদক আনিস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!