নারায়ণগঞ্জবুধবার , ২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছাত্রলীগ ক্যাডার শুভ’র বিরুদ্ধে স্কুল ছাত্রকে অপহরণ করে গুলি করার হুমকি

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০১৯ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় অরন্য নামের ৮ম শ্রেনীর স্কুল ছাত্রকে মুক্তিপনের দাবীতে অপহরণ করে নিয়ে গুলি করার হুমকির অভিযোগ পাওযা গেছে ছাত্রলীগ ক্যাডার শুভ’র বিরুদ্ধে। ২ জানুয়ারি বুধবার দুপুর ২টায় দাপা ইদ্রাকপুর আদর্শ স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছাত্রের ফুফু মালা বেগম ফতুল্লা মডেল থানায় শুভসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ছাত্রলীগ ক্যাডার শুভ আওয়ামীলীগ নেতা মোবারক হোসেনের ভাগিনা। সে ছাত্রলীগের ব্যানার ফেস্টুন টানিয়ে মাদক ব্যাবসার সেল্টার, জুয়ার আসরসহ বিভিন্ন অপর্কম করার অভিযোগ রয়েছে এলাকাবাসীর। এর আগে শুভ’র জুয়ার আসরের ভিডিও ফুটেজ পওয়া গেছে এবং একাধিক পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে নিউজ হয়েছিল তার বিরুদ্ধে।

ছাত্রলীগ ক্যাডার শুভ'র বিরুদ্ধে স্কুল ছাত্রকে অপহরণ করে গুলি করার হুমকি

ছাত্রলীগ ক্যাডার শুভ’র ফেস্টুন।

অভিযোগে মালা বেগম জানান, ভাগিনা অরন্য দাপা আদর্শ স্কুলের ৮ শ্রেনীর ছাত্র ২ জানুয়ারি দুপুর ২টায় ভাতিজা অরন্য তাহার অধ্যায়নরত স্কুলের ক্লাস শেষে বাসায় ফেরার পথে শুভ তার সহযোগি নুহিন, অন্তু এবং শান্তসহ অজ্ঞাত ৪/৫ জন স্কুলের সামনে থেকে ভাতিজাকে পথরোধ করে জোরপূর্বক তুলে নিয়ে পিলকুনি ৫ তলার সামনে আটক করে এলোপাথারী মারধর করতে থাকে। আমি তাদের মারধরের কারন জানতে চাইলে তারা মুক্তিপন হিসেবে টাকা পয়সা দাবী করে। পরে লোকজনের মারফত ঠিকানা মত গেলে তারা আমার উপর ক্ষিপ্ত হয়। এ ব্যাপারে কোন রকম বাড়াবাড়ি অথবা আইনের সহযোগিতা নিলে তারা আমাকে ও আমার ভাতিজা অরন্যকে গুলি করিয়া প্রানে মারিয়া ফেলিবে বলে হুমকি দেয়। এরপর বহুকষ্টে আমার ভাতিজাকে তাহাদের কাছ থেকে উদ্ধার করে নিয়ে আসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!