নারায়ণগঞ্জশুক্রবার , ২৬ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছেলেধরা নিছকই একটি গুজব : ওসি আসলাম হোসেন

Alokito Narayanganj24
জুলাই ২৬, ২০১৯ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেছেন, সাম্প্রতিক সময়ে ছেলেধরা গুজব চরম আকার ধারণ করেছে সারাদেশে। ইতিমধ্যে ছেলেধরা সন্দেহে সারাদেশে গণপিটুনিতে প্রায় ৮ জন নিরপরাধ নারী-পুরুষ নিহত হয়েছে। নিহতদের মধ্যে কয়েকজন ছিলো শারীরিক ও মানসিক প্রতিবন্ধী। ছেলেধরা নিছকই একটি গুজব। এই গুজবে কান দিয়ে আইন হাতে তুলে নেয়া দণ্ডনীয় অপরাধ। তাই কেউ আইন হাতে তুলে নিবেন না। সন্দেহ হলে পুলিশকে জানানোর অনুরোধ জানান তিনি। শুক্রবার ২৬ জুলাই সকালে পাগলা নয়ামাটি কবরস্থান রোড এলাকায় এনায়েত নগর মুসলিমপাড়া পঞ্চায়েত কমিটির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ২৫ থেকে ৩১ জুলাইকে পুলিশ সদরদপ্তর সচেতনতামূলক সপ্তাহ উল্লেখ করেছে। এই ধারাবাহিকতায় ফতুল্লা থানা এলাকায় এই প্রচারণা চালানো হচ্ছে। এলাকায় ছেলেধরা গুজব প্রতিরোধে জনসচেতনতায় মাইকিংয়ের ব্যবস্থা করা হয়েছে। এমনকি স্কুল, কলেজ ও মসজিদে। বিতরণ করছেন জনসচেতনতামূলক লিফলেট। এছাড়াও পুলিশের কর্মকর্তাদের বিভিন্ন এলাকায় পাঠাচ্ছেন।

ওসি আসলাম পঞ্চায়েত কমিটির উদ্দেশ্যে বলেন, আমি এই পঞ্জায়েত কমিটির সকলকে ধন্যবাদ জানাই। এই কমিটির মাধ্যোমে আপনারা এলাকার উন্নয়ন হবে বলে আমি আশা রাখি।

নব গঠিত কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই মির্জার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিশদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু,জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী,৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন হাওলাদার,মহিলা ইউপি সদস্য অনামিকা হক প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, পাগলা পুবপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন কামাল,সহ–সভাপতি মোঃ আবুল হোসেন বাদল,পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য মোঃ শাহ আলম সোহাগ,আওয়ামীলীগ নেতা মোঃ সেলিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে নব গঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি হাজী আবুল বাশার, সহ-সভাপতি হাজী আব্দুর রহিম, আব্দুস সালাম, হায়দার হাজী, আলহাজ্ব জাফর আহমদ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ কাজী বাশার, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম সহ কমিটির অন্যান্য সদস্যরা তাদের পরিচিতি তুলে ধরেন। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ তাদের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে একটি জনসচেতনতা মূলক র‌্যালী করেন ওসি আসলাম হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!