নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জালিম সরকারের পতন আসন্ন : এড. তৈমূর

alokitonarayanganj
নভেম্বর ৬, ২০১৮ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বরাবরের মত এবারো নারায়ণগঞ্জ জেলার মধ্যে সর্ব বৃহৎ মিছিল নিয়ে সোরাওয়ার্দ্দী উদ্যানে অনুষ্ঠিত ঐক্য ফ্রন্টের সমাবেশে যোগ দিয়েছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার। নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা থেকে আগত বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিভিন্ন ব্যানার ফেষ্টুন নিয়ে সকাল ১১টা থেকেই এড. তৈমূরের তোপখানা রোডস্থ চেম্বারের সামনে জড়ো হতে থাকে। দুপুর ২ টায় এড. তৈমূর আলম খন্দকার কয়েক হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে সোহরাওয়ার্দ্দী উদ্যানে অনুষ্ঠিত ঐক্য ফ্রন্টের সমাবেশে যোগ দেন।

মিছিল শুরুর পূর্বে সমাবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার বলেন, জালিম সরকারের পতন আসন্ন। অচিরেই জনরোষে বাকশালী সরকার ভেসে যাবে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে নেতাকর্মীদের ধৈর্ষ্য সহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলার পরামর্শ দিয়ে বলেন বলেন, জেলা পুলিশ এখন আওয়ামী লীগের কর্মীতে পরিনত হয়েছে। সমাবেশ বানচাল করতে সারা জেলায় নেতাকর্মীদের গ্রেফতার করে বিভিষিকাময় পরিস্থিতি তৈরী করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!