নারায়ণগঞ্জসোমবার , ২৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জৈনপুরীর পীর ড. এনায়েতউল্লাহ’র বড় ভাইয়ের জামিন লাভ

Alokito Narayanganj24
মার্চ ২৫, ২০১৯ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নাশকতা মামলায় জৈনপুরীর পীর ড. এনায়েত উল্লাহ আব্বাসীর বড় ভাই সৈয়দ মোঃ এমদাদুল্লাহ আব্বাসী জামিন লাভ করেছেন। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা ৬ টায় নারায়ণগঞ্জ জেলা কারাগার হতে মুক্তি পেয়ে বাসার উদ্দেশ্যে রওনা দেন। এলাকায় ফিরলে এলাকাবাসী তাকে সাদরে বরণ করে নেন।

সৈয়দ মোঃ এমদাদুল্লাহ আব্বাসী বলেন, আমি জামায়াতের রাজনীতির সাথে জড়িত নই। এর আগে সিনিয়র আইনজীবী এড. মফিজুল ইসলামের দক্ষ জুনিয়র এড হেলালউদ্দিন পাঠান সৈয়দ মোঃ এমদাদুল্লাহ আব্বাসীর ওকালত নামায় স্বাক্ষর করেন।

উল্লেখ্য, মাস খানেক আগে বরফকল এলাকা হতে ডিবি পুলিশ নাশকতার পরিকল্পনা করাকালীন অভিযান চালিয়ে জামায়াতের ১০ জন নেতাকর্মী আটক করে। পরে ডিবি পুলিশ বাদী হয়ে সৈয়দ মোঃ এমদাদুল্লাহ আব্বাসীকে প্রধান আসামী করে সদর মডেল থানায় নাশকতার অভিযোগে মামলা দায়ের করে।

১ মাস কারাভোগের পর জেলা কারাগার হতে হাই কোর্টের নির্দেশে জামিন পান। বড় ভাইকে আনতে জৈনপুরী পীর ড. সৈয়দ মোঃ এনায়েত উল্লাহ আব্বাসীসহ তার অনুসারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!