নারায়ণগঞ্জবুধবার , ১০ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা-নারায়নগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কে যানজটে আটকে আছে শত শত যান বাহন

Alokito Narayanganj24
জুন ১০, ২০২০ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ঢাকা- নারায়নগঞ্জ- মুন্সিগঞ্জ সড়কে প্রায় ১০ কিলেমিটার জুড়ে যানজটে আটকে আছে শত শত যান বাহন। ফলে এ রাস্তায় যাতায়াতকারী মানুষকে পরতে হয়েছ চরম দূর্ভোগে। গতকাল মঙ্গলবার রাত থেকে এই যানজট শুরু হলেও আজ বেলা সাড়ে ১২টার পরে ধীর গতিতে যান চলতে শুরু করে।

যশাোর থেকে আসা কভার ভ্যান চালক আহম্মদ জানান,তিনি মুন্সিগঞ্জের আকিজ ম্যাচ ফ্যাক্টরীতে যাওয়ার জন্য যশোর থেকে এসেছেন।বুধবার ভোর পাঁচটার দিকে তিনি পোস্ট অফিস রোড দিয়ে প্রধান সড়কে উঠেছেন।যেখানে পোস্ট অফিস বাসস্ট্যান্ড থেকে ফতুল্লা বাজারে আসতে সময় লাগে এক মিনিটেরও কম সময় অথচ যানজটের কারনে তার পোস্ট অফিস বাস স্ট্যান্ড থেকে ফতুল্লা বাজার আসতে তার সময় লেগেছে পাক্কা ৬ ঘন্টা।চট্রগ্রাম থেকে আসা অপর এক চালক জানায় তিনি বিসিক যাবেন।ভোর রাত থেকে তিনি ফতুল্লা বাজারে আটকে আছেন।সকাল ১০ টার দিক থেকে সামন্য সামন্য করে অগ্রসর হতে পরেছেন।অগ্রসর হয়ে তিনি মাত্র যমুনা ডিপো পর্যন্ত অগ্রসর হতে পেরেছেন।

ফতুল্লা থানার ইনসপেক্টর তরিকুল ইসলাম জুয়েল জানান,পঞ্চবটী-মুক্তারপুর সড়কে শাসনগাও বিসিক সড়কটি এমনতিতেই চলাচলের অনুপোযোগি হয়ে উঠেছিলো তার উপর গতকাল(মঙ্গলবার) রাস্তার উপর গাড়ী উল্টে পরে গেছে আর এ কারনেই যানজটের সৃস্টি হয়ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!