নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘দলীয় আদর্শচ্যুত হলে আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না’

alokitonarayanganj
অক্টোবর ১৯, ২০১৮ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আওয়ামী লীগের নেতা-কর্মীদের দলের আদর্শ ধারণ করে রাজনীতি করার আহ্বান জানিয়ে বলেছেন, দলীয় আদর্শচ্যুত হলে আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না।

আজ শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সবখানে ছড়িয়ে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, তাতে টানা ৩০ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কথা।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!