নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ধর্মের যে চিরন্তন আহবান এটা ছড়িয়ে পরুক সবার মাঝে-এসপি মনিরুল ইসলাম

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৬, ২০১৯ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম বলেন, প্রতিটি ধর্মের মূলকথা হচ্ছে মানবকল্যাণ। তেমনি করে এই ধরায় মানবতা ছড়িয়ে দেবার জন্যে আজকের এই দিনে যিশুর আগমন। ধর্মের যে চিরন্তন আহবান এটা ছড়িয়ে পরুক সবার মাঝে। আজকের এই উৎসব সবাই যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সেজন্য আমরা পর্যাপ্ত ভাবে নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। নিরাপত্তা ব্যবস্থার কোনো ঘাটতি নেই।

বুধবার(২৫ ডিসেম্বর)’বড়দিন’ উপলক্ষে সকালে খ্রিস্টধর্মলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে কালিবাজার সংলগ্ন ব্যাপ্টিস্ট চার্চে জেলা পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম একথা বলেন।

তিনি আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আসলে তাই। আজকে যে বড় দিনের উৎসব তা শুধু খ্রিস্টান সম্প্রদায়ের নয়, এই উৎসব সবার। এইজন্যেই কিন্তু আমরা আজকে এসেছি। আমরা বাঙালি জাতি যুগ যুগ ধরে এইভাবেই বড় হচ্ছি। ঈদ, পূজো কিংবা যে ধর্মের অনুষ্ঠান হোক না কেন আমরা সবাই একসাথে সেই উৎসবগুলো পালন করে আসছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী,পাস্টর লিওনার্ড বিধান রায়,চার্চ সেক্রেটারি ফ্রান্সি লিয়াগোমেজ,সম্পাদক অরবিন্দ হালদার,কোষাধক্ষ্য রনি বিশ্বাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!