নারায়ণগঞ্জসোমবার , ১৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নমিনেশন পেলে সবাইকে নিয়ে কাজ করব : ভিপি বাদল

alokitonarayanganj
অক্টোবর ১৫, ২০১৮ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসীদল তাই জনগন তাদের সাথে নেই। তারা ৩মাস জ্বালাও পোড়াও করে নিরিহ মানুষদের হত্যা করেছে। আমি তাদেরকে বলতে চাই বুকের পাটা থাকলে আ’লীগের নেতাকর্মীদের মারতেন? জেনে রাখুন ম্যাডাম খালেদা জিয়া, মানুষ হত্যা করে কখনো মানুষের ভোট পাওয়া যায় না।

শনিবার সন্ধ্যায় বন্দরের চরঘারমোড়া এলাকায় নির্বাচনী উঠান বৈঠকের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি বিএনপি আওয়ামীলীগ বুঝি না আমি নমিনেশন পেলে সবাইকে নিয়ে কাজ করব। শেখ হাসিনা আমাকে নৌকার জোয়ার তুলতে দায়িত্ব দিয়েছেন। তার নির্দেশেই আমি আপনাদের মাঝে তার সকল উন্নয়ন তুলে ধরছি। তিনি যাকেই মনোনয়ন দিবেন আমরা তার জন্যই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজামউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর থানা শ্রমীকলীগের সহ সভাপতি মাহবুব চৌধুরী, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজম্ম কমান্ড এর সভাপতি জুলহাস সরকার, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সহ-সভাপতি আবদুল মান্নান, শফিকুল ইসলাম, বাদশা সর্দার, আবু নাসের, তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি, নাঃগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি মোঃ জসিম উদ্দীন (জসিম), মোঃ আতিক উল্লাহ রতন, মোঃ ঢালী, আলমীগর হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!