নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে ছাত্রলীগ নেতা হানিফের সাথে নারীর অন্তরঙ্গ ছবি ভাইরাল!

Alokito Narayanganj24
অক্টোবর ১৫, ২০১৯ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ডাক্তার,শিক্ষক,কবি ও সাহিত্যিক হানিফ করিবের সাথে প্রবাসীর স্ত্রী একান্ত অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর থেকেই জেলার রাজনৈতিক অঙ্গনে তোলপাড় শুরু হলে লজ্জায় এলাকা থেকে গাঁ ডাকা দিয়েছে ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ করিব।

প্রবাসীর স্ত্রীর সাথে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ কবিরের সাথে নারীর অন্তরঙ্গ মূহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার বিষয় তিনি অস্বীকার করে বলেন আমার বিরুদ্ধে একটি পক্ষ ষড়যন্ত্র করে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, হানিফ কবির নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের পদ পাওয়ায় বেপোয়ারা হয়ে গেছে। তিনি সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের সাথে ছবি দিয়ে ফেস্টুন টানিয়েছে যার জন্য এলাকাবাসী তার কূকর্মের কথা বলতে সাহস পায় না। অয়ন ওসমান নাকি হানিফ কবিরের বন্ধু এবং শামীম ওসমানের বাসায় নাকি প্রায় সময় থাকে বলেও জানান।

এলাকাবাসী আরও বলেন, হানিফ কবির ছাত্রলীগের পদ পেয়েছে বলে এলাকায় অপর্কম করে যাবে তা আর এলাকাবাসী মেনে নিবে না। তার এ অনৈতিক কাজের জন্য তাকে এলাকায় আর ঢুকতে দিবনা আমরা। এবং মেধা বিকাশ নামে একটি মডেল স্কুল আছে সেই স্কুলটি আমরা সকলের সহযোগীতায় বন্ধ করে দিবো।

এ বিষয়ে অভিযুক্ত ডাক্তার,শিক্ষক,কবি ও সাহিত্যিক এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ করিবের ব্যবহৃত মুঠোফোনে ( ০১৬৩৩০০১###) যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ এর সাথে তার ব্যবহ্নত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,হানিফ যদি এমন কর্মকান্ডে জড়িত হয়ে থাকে তার সুস্পষ্ট তদন্ত শেষে সংগঠনের সকল সদস্যদেরকে নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো.রাফেল প্রধানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হানিফের বিষয়টি নিয়ে তদৗল্প চলছে যদি এর সত্যতা পাওয়া যায় তার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!