নারায়ণগঞ্জবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ বিএনপির ৭ দফা দাবিতে ডিসির কাছে স্মারকলিপি

alokitonarayanganj
অক্টোবর ৩, ২০১৮ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনস সাত দফা দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (৩ অক্টোর) দুপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার হাতে পৃথকভাবে এ স্মারকলিপি তুলে দেন তারা। তাদের অন্যান্য দাবিগুলো হলো- সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রতিটি ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্রেসি ক্ষমতাসহ সশস্ত্র বাহিনী নিয়োগ নিশ্চিত করা, নির্বাচনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ব্যবহার না করার বিধান নিশ্চিত করা, নির্বাচনের স্বচ্ছতা নিশ্চিত করতে দেশীয় ও আন্তর্জাতিক পর্যবেক্ষক নিয়োগের ব্যবস্থা নিশ্চিত করা ও সম্পূর্ণ নির্বাচন প্রক্রিয়া পর্যবেক্ষণে তাদের ওপর কোনো প্রকার বিধিনিষেধ আরোপ না করা।

স্মারকলিপি দেওয়ার সময় জেলা বিএনপির সহ-সভাপতি পারভেজ আহমেদ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি সরকার হুমায়ন কবির, রূপগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!