নারায়ণগঞ্জবুধবার , ১০ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের তিন এলাকার লকডাউন প্রত্যাহার

Alokito Narayanganj24
জুন ১০, ২০২০ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:করোনা পরিস্থিতিতে রেড জোন হিসেবে খ্যাত নারায়ণগঞ্জের তিন এলাকার পরীক্ষামূলক লকডাউন প্রত্যাহার করা হয়েছে।বুধবার (১০ জুন) দুপুরে জেলা প্রশাসকের নির্দেশে পরীক্ষামূলক লকডাউন তুলে নেয়া হয় বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার জায়েদুল আলম।

তিনি জানান, গত ৭ জুন রেড জোন চিহ্নিত করে পরীক্ষামূলকভাবে শহরের আমলাপাড়া, জামতলা ও ভূঁইগড়ের রূপায়ন টাউন এলাকাকে ১৫ থেকে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করে স্থানীয় প্রশাসন। পরে ওই এলাকায় সংক্রমণের হার কম দাবি করে তৃতীয় দিনের মাথায় আজ লকডাউন তুলে নেয়া হয়। পরিস্থিতি বিবেচনায় লকডাউনের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান জেলা প্রশাসক।

রোববার (৭ জুন) শহরের আমলাপাড়া, জামতলা ও ফতুল্লার রূপায়ন টাউনকে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত করে রেড জোন ও লকডাউন ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!