নারায়ণগঞ্জমঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৪ আসনে চতুর্থ বার শামীম ওসমান বিজয়ী

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতা: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমান।

এই আসনের মোট কেন্দ্র ২৩১। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে শামীম ওসমান (নৌকা) পেয়েছেন ১ লাখ ৯৫ হাজার ৮২৭ ভোট। অন্যদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকের পার্টির মো. মুরাদ হোসেন জামাল (গোলাপ ফুল) পেয়েছেন ৭ হাজার ২৬৯ ভোট। ফলে ১ লাখ ৮৮ হাজার ৫৫৮ ভোট বেশি পেয়ে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান বিজয়ী হয়েছেন।

নারায়ণগঞ্জ-৪ আসনে এবারের নির্বাচনে ৮ জন প্রার্থী ছিলেন। তারা হলেন বাংলাদেশ আওয়ামী লীগে নৌকা প্রতিকের শামীম ওসমান, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. সেলিম আহমেদ (একতারা), জাসদের মো. সৈয়দ হোসেন (মশাল), বাংলাদেশ কংগ্রেসের মো. গোলাম মোর্শেদ রনি (ডাব), তৃণমূল বিএনপির মো. আলী হোসেন (সোনালী আঁশ), জাকের পার্টির মো. মুরাদ হোসেন জামাল (গোলাপ ফুল), এনপিপির মো. শহীদ উন নবী (আম), বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের মো. হাবিবুর রহমান (চেয়ার)।

 

১৯৯৬ সালে প্রতিদ্বন্দ্বিতায় প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন শামীম ওসমান।

সবশেষ ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন শামীম ওসমান।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!