নারায়ণগঞ্জশুক্রবার , ৩০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে এসপি হারুন আতঙ্ক

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০১৮ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিইসির নির্দেশে এসপি আনিসুর রহমানের প্রত্যাহারের পর নারায়ণগঞ্জে দেখা দিয়েছে হারুন আতঙ্ক। এসপির প্রত্যাহারের পর নারায়ণগঞ্জে আসছেন সেই বির্তকিত এসপি হারুন এমন খবরে সর্বত্র দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া।

২০১১ সালের ৬ জুলাই বিরোধী দলের চীফ হুইফ জয়নাল আবেদিন ফারুককে সংসদ ভবনের সামনে অমানকিবভাবে পেটান হারুন অর রশিদ। সেসময়ে বিষয়টি নিয়ে সমগ্র দেশে তোলপাড়া হলেও সরকারী দলের ছত্রছায়ায় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন না করে তাকে দেয়া হয় পদন্নোতি। ফলে বাংলাদেশের পুলিশ প্রশাসনে বর্তমান সরকারের অত্যন্ত প্রভাবশালী হয়ে উঠেন বির্তকিত এই পুলিশ কর্মকর্তা।

সেই এসপি হারুন অর রশিদ আসছেন নারায়ণগঞ্জে এমন খবর ছড়িয়ে পড়ে নারায়ণগঞ্জে। এরপর দেখা দেয় আতঙ্ক। খোদ পুলিশ প্রশাসন, সাধারন মানুষ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিরোধী দলের নেতাকর্মীদের মধ্যে চলছে তীব্র সমালোচনা। তারা বলছেন হারুনের আগমনে নারায়ণগঞ্জ জেলা পরিনত হবে পুলিশি ত্রাসের এলাকা। বিরোদীদলের নেতাকর্মীরা বলছেন, তাকে নারায়ণগঞ্জে পোষ্টিং দেয়া হলে আসন্ন সংসদ নির্বাচন নিরপেক্ষ হবার কোন আশাই আর থাকবে না। তারা এ জেলায় অন্য কোন পুলিশ কর্মকর্তাদে নিয়োগ দেবার দাবী জানিয়েছেন।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা আশঙ্কা প্রকাশ করে বলেন, এসপি হারুন অর রশিদ যোগদানের পর তারা আর এ জেলায় থাকবেন না। তারা স্বইচ্ছায় এ জেলা ত্যাগ করবেন। চাকুরী জীবনে তারা কোন দলের সীল তাদের গায়ে লাগাতে চান না। তারা বলেন আমরা পুলিশ। পুলিশ হিসাবেই দায়িত্ব পালন করতে চাই।

ফলে এসপি হারুন যোগদানের আগে এ জেলায় পুলিশের মধ্যে দেখা দিয়েছে অস্তিরতা।

এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলেও নারায়ণগঞ্জে এসপি হারুন অর রশিদ নারায়ণগঞ্জ জেলায় আসছেন কিনা তা এখনও তারা নিশ্চিত হতে পারেননি। তবে তালিকার শীর্ষে তার নাম রয়েছে। এর বেশী কিছু জানাতে পারেননি তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!