নারায়ণগঞ্জসোমবার , ১৭ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে দুই প্রার্থীর ভোট সমান

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০২২ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ড সদস্য পদে সমান ভোট পেয়েছেন প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী। তাদের উভয়েই ১৫টি করে ভোট পেয়েছে। এদের মধ্যে একজন হলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। যার নির্বাচনী প্রতীক হচ্ছে ঘুড়ি। অন্যজন হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। তার নির্বাচনী প্রতীক বৈদ্যুতিক পাখা।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। সমান ভোট হওয়ায় মঙ্গলবার (১৮ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লটারি হবে। ১ নম্বর ওয়ার্ড সদস্য পদে অপর প্রার্থী হাজী আলাউদ্দিন পেয়েছেন তিন ভোট। আর সায়েম রেজা পেয়েছেন এক ভোট। আর বাতিল হয়েছে একটি ভোট।

এছাড়া জেলা পরিষদের নির্বাচনে ২ নম্বর ওয়ার্ড সদস্য পদে সিলিং ফ্যান প্রতীকে ৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন বন্দর ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুম আহমেদ। তার বিপরীতে সাবেক সদস্য জাহাঙ্গীর আলম তালা প্রতীকে পেয়েছেন ৫৮ ভোট। আর ৩ নম্বর ওয়ার্ড সদস্য পদে জাতীয় পার্টি সমর্থিত তালা প্রতীকে ৮৩ ভোট পেয়ে আবু নাঈম ইকবাল জয়ী হয়েছেন। তার বিপরীতে হাতি প্রতীকে মোস্তাফিজুর রহমান মাসুম পেয়েছেন ৪৯ ভোট। তাছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে বই প্রতীকে ১২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন সাদিয়া আফরিন এবং দোয়াত কলম প্রতীকে ১৩৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন শাহিদা মোশারফ।

জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোনো প্রকার বিশৃঙ্খলা ছাড়াই ইভিএমের মাধ্যমে এই ভোট গ্রহণ হয়েছে।

এবার নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল আগেই নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!