নারায়ণগঞ্জবুধবার , ৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে গাজীপুরে ফিরে জ্বর-সর্দিতে গার্মেন্টস কর্মীর মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২০ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : গাজীপুরের কাপাসিয়ায় জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের (২৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ এপ্রিল) রাত ১টার দিকে তার মৃত্যু হয়। ওই যুবক কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের উলুসারা গ্রামের বাসিন্দা। যুবকের মৃত্যুর পর তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সালাম সরকার জানান, ওই যুবক নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় কাজ করতেন। দুই সপ্তাহ আগে বাড়িতে আসেন। জ্বর, সর্দি, কাশি ইত্যাদি উপসর্গ নিয়ে বাড়িতেই ছিলেন। মঙ্গলবার রাত ১টার দিকে তার মৃত্যু হয়েছে। তবে তার শ্বাসকষ্ট ছিল না। যেহেতু তার বয়স কম, তাই মনে হচ্ছে করোনা হতে পারে। এজন্য স্বাস্থ্য বিভাগ থেকে লোক পাঠানো হয়েছে মৃত যুবক ও তার বাবা,
মা, ভাই ও বোনসহ পরিবারের সবার নমুনা সংগ্রহ করতে। তার পরিবার সবাই হোম কোয়ারেন্টিনে থাকবে। লকডাউন করা হবে কিনা সে ব্যাপারে উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসন সিদ্ধান্ত গ্রহণ করবে।
তিনি আরও জানান, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ওই যুবকের দাফন করোনা আক্রান্ত রোগীর মতোই সতর্কতার সঙ্গে করা হবে। এজন্য স্বেচ্ছাসেবীদের পিপিই ও অন্যান্য সরঞ্জামাদি উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) এস এম তরিকুল ইসলাম বলেন, ‘বিষয়টি জানার পর আমি কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) উপজেলা কমিটির সঙ্গে আলাপ করে ওই বাড়িটি লকডাউনের নির্দেশ দিয়েছি। করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।’

কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খান বলেন,  ছেলেটি কাপাসিয়ায় আসার আগেই অসুস্থ ছিল। বাইরে থেকে এলাকায় সে অনাকাঙ্ক্ষিত ঝুঁকি তৈরি করেছে। এ কারণে তিনি এলাকায় নতুন করে কাউকে না আসার অনুরোধ করেন। যদি কেউ আসেও তাহলে যেন সরকারি নির্দেশ মেনে হোম কোয়ারেন্টিন মেনে চলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!