নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে থেকে চাঁদপুরে গিয়ে জ্বর-সর্দি-শ্বাসকষ্টে নারীর মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক নারীর (৫৫) মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার (০৩ এপ্রিল) রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় শনিবার (০৪ এপ্রিল) আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

ওই গ্রামের মো. আলম বলেন, তিনদিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন ওই নারী। তিনি চাষাঢ়া এলাকায় টোকাইয়ের কাজ করতেন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন। তার কোনো সন্তান নেই। বাড়িতে আসার পর থেকে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। অসুস্থতা নিয়ে তিনি কয়েকটি বাড়িতে ঘোরাফেরা করেছেন। শুক্রবার রাতে ঘরের ভেতরে মারা যান তিনি। আমরা শনিবার বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেই। পরে পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করা হয়।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত পাঁচ বাড়ির ২০-২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.এম. জহিরুল হায়াত বলেন, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে জেলা প্রশাসকের নির্দেশে আমরা মরদেহ দাফনের ব্যবস্থা করেছি। আশপাশের পাঁচ বাড়ি লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!