নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৪ আসনের মনোনয়ন ফরম কিনলেন রুহুল আমিন শিকদার

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার। ১২ নভেম্বর সোমবার রহুল আমিন শিকদার সহ দলের নেতাকর্মীরা নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় রুহুল আমিন শিকদার জানান, আমি ১৯৯১ সাল থেকে ছাত্রদলের রাজনীতির মাধ্যমে বিএনপির রাজনীতিতে হাতে খড়ি। ১৯৯৭ সালে বিএনপির প্রথম হরতালে গ্রেফতার হয়ে দীর্ঘ দিন কারাগারে ছিলাম। তারপর থেকে ৯ বার কারাবাস করি। নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতিতে দীর্ঘদিন প্রথম কাতারে থেকে নেতৃত্ব দিয়ে এসেছি। দল যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তা হলে আমি নিবার্চন করতে প্রস্তুত। দল যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করবো। নারায়ণগঞ্জ-৪ আসন সহ ৫টি আসন খালেদা জিয়াকে উপহার দিবো।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা গত বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পর সোমবার পুনঃতফসিল ঘোষণা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়া নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, তবে মনোনয়নপত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখ পরে জানানো হবে বলে নির্বাচন কমিশনার জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!