নারায়ণগঞ্জশনিবার , ১০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জ-৪ আসনে শ্রমিক নেতা পলাশের নামে মনোনয়ন ফরম সংগ্রহ

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০১৮ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসন থেকে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশের নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। ১০ নভেম্বর শনিবার দুপুর সাড়ে ১২ টায় বাংলাদেশ আওয়ামীলীগ ধানমন্ডির কার্যালয়ে নতুন ভবনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহাগ এর কাছ থেকে মনোয়ন সংগ্রহ করেন শ্রমিকলীগ নেতারা।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন দক্ষিন বঙ্গে লাইন সম্পাদক আবুল হোসেন, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স জেলা সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স সাধারন সম্পাদক কবির হোসেন রাজু, ইমারত শ্রমিক ইউনিয়নের জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার, শ্রমিক নেতা লিটন, ইমান আলীসহ শ্রমিকলীগ নেতারা ।

উল্লেখ্য, ৮ নভেম্বর বৃহস্পতিবার তফসিল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। ৯ নভেম্বর শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে তাদের ধানমন্ডির আওয়ামীলীগ কার্যালয়ের নতুন ভবনে। সকাল থেকে কার্যালয়ের ৮ টি বুথে ৮টি বিভাগের মনোয়ন ফরম বিক্রি চলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!