নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জ-৪ আসনে সেন্টুর মনোনয়ন ফরম সংগ্রহ

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় নির্বাচনে নারায়নগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু। ১২ নভেম্বর সোমবার দলের নেতাকর্মীরা নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, থানা বিএনপি নেতা হাজী শহিদুল্লাহ, শ্রমিক দলের সভাপতি বাবুল আহম্মেদ, বিএনপি নেতা নজরুল ইসলাম মাতব্বর , ইসমাইলসহ অনেকে।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা গত বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পর সোমবার পুন:তফসিল ঘোষণা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ছাড়া নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, তবে মনোনয়নপত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখ পরে জানানো হবে বলে নির্বাচন কমিশনার জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!