নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জ-৪ আসন থেকে সাবেক এমপি গিয়াস উদ্দিনের মনোনয়ন সংগ্রহ

alokitonarayanganj
নভেম্বর ১৩, ২০১৮ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন। সোমবার (১২ নভেম্বর) বিকেলে রাজধানী ঢাকার নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে গিয়াস উদ্দিনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তাঁর ছেলে মোঃ রিফাত, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সেক্রেটারি এম.এ হালিম জুয়েল, সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি আকবর হোসেন এবং মহানগর শ্রমিক দলের সেক্রেটারি এস.এম.আসলাম, ফতুল্লা থানা বিএনপি নেতা গাজী নুর আলম, সৈয়দ জাকির হোসেন।

নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আর দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে না যাওয়ার অবস্থান থেকে সরে এসে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে সোমবার সকাল থেকে বিএনপি মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে।

সকাল ১০টা ৪৫ মিনিটে ফেনী-১ আসন থেকে কারাবন্দী খালেদা জিয়ার পক্ষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনোনয়নপত্র সংগ্রহের মধ্য দিয়েই মনোনয়নপত্র সংগ্রহের মধ্যে দিয়ে বিএনপি’র মনোনয়নপত্র সংগ্রহের কর্মসূচী শুরু হয় ।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা গত বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পর সোমবার পুনঃতফসিল ঘোষণা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়া নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, তবে মনোনয়নপত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখ পরে জানানো হবে বলে নির্বাচন কমিশনার জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!