নারায়ণগঞ্জশনিবার , ১০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জ-৪ এমপি শামীম ওসমানের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০১৮ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসন থেকে বর্তমান সাংসদ একেএম শামীম ওসমানের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। ১০ নভেম্বর শনিবার পরিবহন নেতা মোক্তার হোসেন ও শামীম ওসমানের সচিব হাফিজুল ইসলাম মনোনয়ন পত্র সংগ্রহ করেন। আওয়ামীলীগ ধানমন্ডির কার্যালয়ে নতুন ভবনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহাগ এর কাছ থেকে মনোয়ন সংগ্রহ করেন তারা।

এর আগে ৯ নভেম্বর শুক্রবার মনোনয়ন পত্র সংগ্রহ করেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের স্ত্রী নাহিদা বেগম তিনি নারায়নগঞ্জ সরকারী মহিলা কলেজের সাবেক ভিপি। এবং আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থও পরিকল্পনা উপ-কমিটির সদস্য কামাল মৃধা। ১০ নভেম্বর দুপুরে মনোনয়ন পত্র সংগ্রহ করেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশের পক্ষে তার নেতাকর্মীরা।

উল্লেখ্য, ৮ নভেম্বর বৃহস্পতিবার তফসিল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। এরপর ৯ নভেম্বর শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে তাদের ধানমন্ডির আওয়ামীলীগ কার্যালয়ে নতুন ভবনে। সকাল থেকে কার্যালয়ের ৮টি বুথে ৮টি বিভাগের মনোয়ন ফরম বিক্রি চলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!