নারায়ণগঞ্জরবিবার , ২৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারীর আপত্তিকর ছবি ও মিথ্যা সংবাদ প্রচার, গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০২০ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জনৈক এক নারীর আপত্তিকর ছবি ও মিথ্যা সংবাদ প্রচারের দায়ে একটি অনলাইন নিউজ পোর্টালের এক প্রকাশক ও সম্পাদককে গ্রেফতার করছে র‌্যাব-১১।

ধৃতের নাম রবিউল ইসলাম রবি (৩৫)। তিনি নিজেকে ‘নিউজ স্বাধীন বাংলা’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক বলে দাবি করতেন। এছাড়া তিনি নগরীর শহীদনগর এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে বলা হয়েছে গ্রেফতার রবিউল হোসেনের ‘নিউজ স্বাধীন বাংলা’ নামক অনলাইন নিউজ পোর্টাল খুলে সম্পাদক ও প্রকাশকসহ নিজে সাংবাদিকের পরিচয় দেয়। বিগত ৩ বছর পূর্বে তার সাথে ফেসবুকের মাধ্যমে এক নারীর পরিচয় হয়। সেই সুবাদে এক পর্যায়ে উক্ত নারীর সাথে সে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং গত কিছুদিন আগে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে এবং ভিকটিমকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি প্রদর্শন করে।

অতঃপর ভিকটিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে পুলিশের হাতে গ্রেফতার হয়ে দেড় মাস জেল হাজতে থাকার পর জামিনে এসে পুনরায় ভিকটিমকে প্রাণনাশের হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। মামলা তুলে না নেয়ায় প্রতিশোধ পরায়ণ হয়ে সে ‘সুনামগঞ্জ বিডি নিউজ, বর্তমান সময় ডটকম, দৈনিক কাগজ কলম’ নামক অনলাইন নিউজ পোর্টালে যৌনপেশার সাথে জড়িত অজ্ঞাত নারীদের ছবির সাথে ভিকটিমের ছবি এডিট করে আপত্তিকর ছবিসহ মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করিয়ে ভিকটিমের মানহানি করে।

উক্ত অভিযোগের সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গত ২৪ জানুয়ারি দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামি রবিকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!