নারায়ণগঞ্জবুধবার , ১৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না‌’গঞ্জ পুলিশ সুপারের ড্রাইভার করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০২০ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের (এসপি) জায়েদুল আলমের গাড়ি চালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৫ এপ্রিল) বিকেলে এসপি জায়েদুল আলম  এ তথ্য জানান।

এর আগে সকাল থেকেই তিনি নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়ক, নিতাইগঞ্জ, ফতুল্লার পঞ্চবটিসহ কয়েকটি এলাকা পুলিশ সদস্যদের নিয়ে ঘুরে দেখেন। প্রতিটি এলাকায় তিনি পুলিশ সদস্যদের সতর্ক থাকতে বলেছেন।

তিনি জানান, সকাল থেকেই আমি টহলে ছিলাম। তখনো আমার ড্রাইভার গাড়ি চালিয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ আছে তবে বিকেলে তার টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। ড্রাইভারের করোনা পজিটিভ হওয়ার পর আমাকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেছিলেন হোম কোয়ারেন্টিনে যেতে কিন্তু আমি যাইনি। যতদিন সুস্থ আছি ও আমার করোনা পজিটিভ না ধরা পড়ে ততদিন আমি নারায়ণগঞ্জবাসীর সঙ্গে করোনা মোকাবিলার যুদ্ধে শামিল থাকবো।

তিনি আরও জানান, আপাতত এ খবর জানার পর আমরা তাকে বিকেলেই আইসোলেশনে পাঠয়েছি। যেহেতু তিনি শারীরিকভাবে সুস্থ আছেন তাই তাকে আবারও এক সপ্তাহ পরে টেস্ট করানো হবে। আপাতত আইসোলেশনে থেকে তিনি চিকিৎসা সেবা নেবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!