নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২ জন, আক্রান্ত ১০৪ জন

Alokito Narayanganj24
জুন ১৭, ২০২০ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো দুইজন  করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। এর ফলে এ নিয়ে জেলা জুড়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৯৯ জন।

অপরদিকে ওই একই সময়ের মধ্যে নতুন করে আরো ১০৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে জেলা জুড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ২৯০ জন।বুধবার (১৭ জুন) নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা-আড়াইহাজার উপজেলায় ৩৯৯, বন্দর উপজেলায় ১২৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫৩৬, রূপগঞ্জ উপজেলায় ৭৫৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১১৩ ও সোনারগাঁও উপজেলায় ৩৫৪ জন। পুরো জেলায় মোট ৪২৯০ জন।

এছাড়া এলাকা ভিত্তিক প্রাণ হারানোর সংখ্যা-আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৭, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় মোট ৯৯ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!