নারায়ণগঞ্জবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিউ মডেল কিন্ডারগার্টেন স্কুলে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৮ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : প্রাথমিক সমাপনী পরীক্ষায় ভাল ফলাফল করে পিতা-মাতা ও বিদ্যালয়ের সুনাম বয়ে আনার প্রত্যয় ব্যক্ত করার মধ্য দিয়ে নিউ মডেল কিন্ডারগার্টেন স্কুলের ৩৪ জন শিক্ষার্থী বিদায়ী সংবর্ধনা নিয়েছে। গতকাল বুধবার সকালে মধ্য রসুলপুর এলাকায় নিউ মডেল কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে স্কুলের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

স্কুলের অধ্যক্ষ রেহানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাগলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফনিন্দ্র চন্দ্র বাড়ৈ, মঞ্চ-টিভি অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা, নাজমুল কবীর প্রমুখ।

স্কুলের সিনিয়র শিক্ষক বাদশা মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন স্কুলের ভাইস প্রিন্সিপ্যাল আবুল কালাম আজাদ (সোহাগ স্যার), সাহিদা পারভীন, সিনিয়র শিক্ষক ফারুক হোসাইন। এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক বিপাশা, সাথী, আসমা, তন্নী, রেশমা। নৃত্য পরিচালক জনির পরিচালনায় সব শেষে স্কুলের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর নৃত্য, সংগীত ও নাটিকা পরিবেশন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!