নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচনে বিএনপি পরাজয়ের আশংকা জেনেই সেনাবাহিনী চায় : স্বরাষ্ট্রমন্ত্রী

alokitonarayanganj
অক্টোবর ১৮, ২০১৮ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা সন্ত্রাস চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে তাদের যার যার ধর্মে তওবা করে ভাল পথে ফিরে আসতে হবে নতুবা তাদের জন্য ভয়াবহ পরিনতি অপেক্ষা করছে। মাদক ব্যবসায়ী যত বড় প্রভাবশালী হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বিএনপি জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের প্রতি তাদেরই আস্থা নেই তাই তারা (বিএনপি) নির্বাচনে পরাজয়ের আশংকা জেনে সেনাবাহিনী চায়।

বৃহস্পতিবার ১৮ অক্টোবর বিকেলে পাগলা মেরিএন্ডারসনে ইউএনও কর্তৃক আয়োজিত বাংলাদেশ নৌ পুলিশকে ৪ টি বোট ও ১টি জেটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌ পুলিশের ডিআইজি মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান, জন নিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী (বিপিএম, বার), বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মহসিন, মেরিটাইম ক্রাইম-ইন্ডিয়ান ওসিয়ান প্রোগ্রাম অফিসার মি. সানাকা জয়াসেকারা, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখযোগ্যদের মাঝে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ মঞ্জুর কাদের, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জসীম উদ্দিন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবদুল খালেক সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!