নারায়ণগঞ্জরবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বাধীন-শামীম ওসমান

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০২৩ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমান বলেছেন, নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা সুষ্ঠু সুন্দর নির্বাচন করতে সক্ষম। যারা নির্বাচন বানচাল করতে অগ্নিসংযোগ করছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই।

তিনি বলেন, যেহেতু পুলিশ নির্বাচন কমিশনের অধীনে, তারা যেন মানুষের শান্তিপূর্ণভাবে ভোট দেওয়া নিশ্চিত করতে পারে। আমরা এমনই নির্বাচন কমিশন চেয়েছিলাম। নির্বাচন কমিশন সক্ষম।

রোববার (৩ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনের অফিসে শোকজের জবাব দেওয়া শেষে সাংবাদিকদের এসব কথা বলেন শামীম ওসমান।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও করছে, মানুষকে হত্যা করছে, ধ্বংসযজ্ঞ করছে। সেটার প্রতিবাদে আমাদের নেতাকর্মীরা পাড়া-মহল্লায় শান্তি মিছিল করেছে।

নৌকা হলো শান্তির প্রতীক। আমরা অন্যান্য সময়েও মিছিলে নৌকার স্লোগান দেই। সে কারণেই হয়তো স্লোগান দিয়েছে। আমি গর্ববোধ করি। অনেকের মুখে চুনকালি দিয়ে নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বাধীন। অনেকে দেশে বিদেশে নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন করে। আমি এত নির্বাচন করেছি, কখনও দেখিনি পত্রিকার খবরে প্রার্থীকে তলব করা হয়। যে মিছিলে আমি ছিলামও না।

নির্বাচনে সব দলের অংশগ্রহণ প্রসঙ্গে জাতিসংঘের বক্তব্যের প্রতিক্রিয়ায় শামীম ওসমান বলেন, জাতিসংঘ বলেছে সবার অংশগ্রহণ, দেখতে হবে জনগণ অংশগ্রহণ করছে কি না। পত্রিকা ইনিয়ে বিনিয়ে বিএনপি-জামায়াতের অংশগ্রহণ করার কথা বলেছে। আমি এই মুহূর্তে মনোনয়ন ছেড়ে দেব জাতিসংঘ তিনটা কাজ করতে পারলে। ফিলিস্তিনে যে ধ্বংসযজ্ঞ চলছে সেটা যদি জাতিসংঘ বন্ধ করতে পারে, তাদের যদি নিজের ভূমিতে ফিরিয়ে দিতে পারে আর যদি ইউক্রেনের যুদ্ধ বন্ধ করতে পারে।

তিনি বলেন, বাংলাদেশকে সবক দেওয়ার আগে আমি জাতিসংঘকে অনুরোধ করব, রোহিঙ্গাদের অবিলম্বে তাদের দেশে ফেরানোর ব্যবস্থা করুন। রাজনৈতিক দল কাকে বলে, যারা পাঁচশ মানুষ আগুনে পুড়িয়ে মেরেছে। এখনও ওরা আগুন-সন্ত্রাস করছে। ওদের কি রাজনৈতিক সংগঠন বলবেন, না সন্ত্রাসী সংগঠন বলবেন?

শামীম ওসমান বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে নিজের পায়ে দাঁড়িয়ে আছে। আমাদের তরুণরা প্রমাণ করবে, বাংলাদেশ কারও সামনে মাথানত করার দেশ না

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!