নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নৌকার মনোনয়ন পেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ আসন থেকে মনোনয়ন পেয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিকেলে সংবাদ সম্মেলনে শাহজাহান ওমর নিজেই বিষয়টি জানিয়েছেন।

এর আগে গত তিন বারের সংসদ সদস্য বজলুল হক হারুনকে এ আসনে মনোনয়ন দিয়েছিল আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষরিত জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানো এক চিঠিতে জানা যায়, গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ (আরপিও ১৯৭২) এর আর্টিকেল-১৬(২) ও ১৬ (৩) অনুযায়ী প্রদত্ব ক্ষমতাবলে জাতীয় সংসদ নির্বাচী এলাকা ১২৫ ঝালকাঠি-১ এলাকায় শাহজাহান ওমরকে চূড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়েছে। অতএব মুহাম্মদ শাহজাহান ওমরকে ঝালকাঠি-১ আসন থেকে নৌকা প্রতীক বরাদ্দ প্রদান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়।শাহজাহান ওমরের বিস্বস্ত এক আইনজীবী জানান, বৃহস্পতিবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর।

এক ঘণ্টার বৈঠক শেষে তিনি নৌকার মনোনয়ন চূড়ান্ত করে চিঠি নিয়ে অনলাইনে মনোনয়নপত্র কিনে পূরণ করে তা রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন।এর আগে রাজধানীর নিউ মার্কেট এলাকায় বাসে আগুনের ঘটনায় বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে জামিন দেন আদালত।ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সাল আতিক বিন কাদেরের আদালত শাহজাহান ওমরের জামিন মঞ্জুর করেন। গতকাল বুধবার (২৯ নভেম্বর) বিকেলে গাজীপুরের

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!