নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পরিষ্কার কথা, টাকার বিনিময়ে আমি ভোট কিনমু না : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত। আপনি আপনার বাড়ির আঙ্গিনায় কাটাযুক্ত গাছ লাগাবেন, নাকি ফলের গাছ লাগাবেন তার সিদ্ধান্ত আপনার। শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমান আরও বলেন, আপনারা যাচাই-বাছাই করে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। যেমন যাচাই-বাছাই করে থাকেন আপনাদের সন্তানদের বিয়ের সময়। আমার শরীর যদি হয় বাংলাদেশ, তবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিণ্ড। আমি যদি এবার নির্বাচিত হই, তবে আমি এই হৃদপিণ্ডটাকে হাতিরঝিলের থেকেও বেশি উন্নত করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে।

তিনি আরও বলেন, আমি আল্লাহকে ভয় পাই। পরিষ্কার কথা, টাকার বিনিময়ে আমি ভোট কিনমু না। কারণ প্রবলেম আমার না। প্রবলেম আপনার। আপনার বাচ্চার ভবিষ্যতকে আপনারই ঠিক করতে হবে। আপনাকে ভাবতে হবে, কোন বাংলাদেশ চান আপনি। আফগানিস্তান মার্কা নাকি সিঙ্গাপুর, নাকি মালয়েশিয়ার চেয়েও উন্নত বাংলাদেশ?

এসময় তিনি ১০ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী, এসিআই, লক্ষ্মীনারায়ণ, হাজারীপাড়া, তিন ঘাট্টির মাজার, গোদনাইল আরামবাগ, ঋষিপাড়া, চিত্তরঞ্জন এলাকাসহ ১০টি পথসভা করেন।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ১০ নম্বর কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মণ্ডল, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু, যুবলীগ নেতা হায়দার আলী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!