নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলা রসুলপুর সমাপনী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৮ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : প্রাথমিক শিক্ষা সমাপনী (পি.এস.সি) পরীক্ষা ২০১৮ ইং উপলক্ষে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করে কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ফতুল্লা থানাধীন পাগলা পশ্চিম রসুলপুরের ভাঙ্গাপুল এলাকায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য এ এইচ কে অর্নব এর সভাপতিত্বে, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সম্মানিত সভাপতি নাজিমউদ্দিন আহমেদ, ছাত্রলীগের এই আইকনিক অনুষ্ঠানের প্রশংসা করে তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের মাঝে জাতির পিতার আদর্শের বাতি বিচ্ছুরনের মাধ্যমে সেবা প্রদান আইকনিক দৃষ্টান্ত।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজ্বী জসিমউদ্দীন, সাধারণ সম্পাদক মানিক চান, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণঞ্জ সদর উপজেলার সাধারণ সম্পাদক রেদোয়ান আহম্মেদ নিনাদ, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, কুতুবপুর ইউপি ৪’৫’৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, বিশিষ্ট সমাজসেবক ইব্রাহীম খান, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রায়হান দীপু, সালমান ইমন, অনিক হোসেন, মোঃ নিশাত, মোঃ রিদয় সহ অসংখ্য আওয়ামীলীগ ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!