নারায়ণগঞ্জসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পিইসি পরীক্ষায় শতভাগ সাফল্য নিয়ে শীর্ষে কামাল মডেল স্কুল

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০১৮ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সোমবার (২৪ ডিসেম্বর) সারা দেশে একযোগে ঘোষিত পিইসি পরীক্ষায় অভাবনীয় সাফল্যে বয়ে এনেছে মাসদাইরে অবস্থিত কামাল মডেল স্কুলের ক্ষুদে শিক্ষার্থী। এবারের পিএসসি পরীক্ষায় স্কুলে শতভাগ সফলতা বয়ে আনে কামাল মডেল স্কুলের সকল শিক্ষার্থী।

কামাল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ কামাল হোসেন জানান, ২০১৮ইং শিক্ষাবর্ষে অত্র প্রতিষ্ঠান থেকে ১৬ জন শিক্ষার্থী পিইসি পরীক্ষায় অংশ নিয়ে ১২ জন জিপিএ-৫ এবং বাকী ৪ জন পায় জিপিএ। জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা হলো মোঃ বাহারুল্লাহ সরদার, আফিয়া তাবাসসুম জারিন, সাখাওয়াত হোসেন তানবীর, মোহাম্মদ মিরাজ, আফরিদাহ খন্দকার অধরা, সামিয়া কবির, জান্নাতুল ফেরদৌস, মোসাঃ সামান্তা রহমান রাইসা, মেলিতা মেহজাবিন, মুশফিকা খানম সাইমা, সানজিদা ইসলাম দিশা এবং জিপিএ প্রাপ্তরা হলো নাইসা ইসলাম রোজা, কানিজ সাদিয়া মনির ( নীলিমা), মোঃ ছামির আহমেদ দিহান, সৈয়দ আদিয়াত জামান ও আরাফাত হোসেন।

স্কুলের ব্যাপক সাফল্যে অধ্যক্ষ কামাল হোসেন বলেন, আমি সত্যিই গর্বিত আমাদের সন্তানদের নিয়ে যারা স্কুলের পাশাপাশি নিজেদের সম্মান বয়ে এনেছে। তিনি এ সফলতার পেছনে স্কুলের শিক্ষক-শিক্ষিকার পাশাপাশি শিক্ষার্থী ও অভিবাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাদের সকলের অক্লান্ত পরিশ্রম আজ কামাল মডেল স্কুলকে সফলতার দ্বারপ্রান্তে নিয়ে এসেছে।

তিনি আরও বলেন, ২০১৫ সালে প্রতিষ্ঠিত হওয়া কামাল মডেল স্কুল প্রতিবছরই ব্যাপক সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে সকলের ঐকান্তিক পরিশ্রমের মাধ্যমে। আশাকরি ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!