নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পিতা-মাতাকে যেভাবে সম্মান করো শিক্ষকদের সেভাবেই সম্মান করবে : মোহাম্মদ সানাউল্লাহ

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ সানাউল্লাহ বলেন, এখানে রাজনীতির বক্তব্য নয় এখানে আমি আসছি শিক্ষার্থীদের জন্য, তাদের জানতে ও দেখতে তাদের উদ্দেশ্যে কিছু বলতে, আজকে যারা এখানে পরীক্ষার্থী আছে আগামীতে যারা দিবে, তোমরা আমাদের ভবিষ্যৎ, একদিন এই মাটির থেকে এই বিদ্যালয় থেকে অনেক প্রতিষ্ঠিত ছাত্র-ছাত্রী বের হবে, যারা এক সময় দেশ ও জাতির কল্যাণে একটি আত্মনির্ভশীল সুখী সমৃদ্ধশালী আধুনিক বাংলাদেশ গঠনের লক্ষ্যে এগিয়ে যাবে। একটা শিক্ষা প্রতিষ্ঠানে সর্বপ্রথম পরিবেশের প্রয়োজন, আজকে এখানে এই প্রাথমিক বিদ্যালয়ের অভিজ্ঞ প্রধান শিক্ষক পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি এই সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য। সমাজে সবচেয়ে আগে দরকার সুন্দর একটা পরিবেশ, যে পরিবেশের জন্য শিক্ষক মহোদয় সমাজ সমাজপতি এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা দরকার। একটা সুন্দর পরিবেশের জন্য দরকার মাদক মুক্ত সমাজ। ছাত্রছাত্রী যখন রাস্তা দিয়ে আসে তাদের দরকার একটা নিরাপদ রাস্তা যাতে একটা মেয়ে কোন বখাটে বা মাদকসেবীদের ইভটিজিং এর শিকার না হয় সে পরিবেশ আমাদের গড়তে হবে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ৯ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার পিলকুনী সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে পিএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল বিদায়ী অনুষ্ঠানে পিলকুনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো.মোবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ সানাউল্লাহ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি রাজনীতির আলোকে কথা বলতে চাইনা আমি একটা বাস্তব কথা বলতে চাই, আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রের প্রধান হয়ে এদেশের মানুষের জন্য ছাত্র ছাত্রীদের জন্য যে শিশুটি জন্ম নিবে তার সুন্দর ভবিষ্যৎ নিয়ে জননেত্রী শেখ হাসিনা চিন্তা করে দেশের মানুষ ছাত্র ছাত্রীরা কিভাবে প্রতিষ্ঠিত হবে। এভাবেই চিন্তা করেন আমাদের প্রানপ্রিয় নেতা সাংসদ আলহাজ্ব একে এম শামীম ওসমান যে শিশুটি জন্ম নিবে নিরাপদ ভাবে গড়ে উঠবে নারায়ণঞ্জের ফতুল্লায়, নিরাপদ রাস্তা দিয়ে চলবে শিশুরা ও আপামর জনসাধারন যেতে পারবে। তাই সুন্দর পরিবেশের জন্য রাস্তা ঘাটের সমস্যা সমাধান করছেন। তার চিন্তা নারায়ণগঞ্জ তথা ফতুল্লাকে নিয়ে কিভাবে উন্নয়ন করা যাবে, আমি শিক্ষা পতিষ্ঠানে ভোট চাইতে আসিনি আমি আপনাদের বাস্তব কথা গুলো বলছি আওয়ামী লীগ সরকার দৃশ্যমান উন্নয়নে বিশ্বাসী এই সরকারের চিন্তা ভাবনা দেশ ও জাতীর জন্য। ছাত্র ছাত্রীদের উদ্যেশে বলেন তোমার পিতা মাতাকে যে ভাবে সম্মান করো তোমাদের শিক্ষকদের সে ভাবে সম্মান করবে। তোমরা জাতীর ভবিষ্যৎ তোমাদের মেধা দিয়ে তোমারা একদিন এমপি, মন্ত্রী, ডাক্তার, পুলিশ হবে তাই তোমাদের সুন্দর করে পড়ালেখা করতে হবে। পরে বিদায়ী ছাত্রছাত্রীদের জন্য শামীম ওসমানের দেওয়া পরীক্ষা দেয়ার জন্য ফাইল ও কলম হাতে তুলে দেন অতিথি বৃন্দরা।

দোয়া মাহফিল মোনাজাত করেন, বাইতুল হামদ জামে মসজিদের ঈমাম মাওলানা বেলাল হোসেন ও মাওলানা মোসারফ হোসেন,এসময় উপস্থিত ছিলেন, ম্যানিজিং কমিটির সাবেক সভাপতি মোস্তফা মোল্লা, আওয়ামী লীগ নেতা এনায়েত হোসেন খোরশেদ, ৭.৮.৯ নং ওয়ার্ডে সাবেক মহিলা মেম্বার মোসা: মাজেদা বেগম, প্রধান শিক্ষক মোসা. জেসমিন, আল করিম মাদ্রাসার প্রিন্সিপাল মো. আনোয়ার হোসেন, হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থানের সাধারন সম্পাদক মো. আব্দুল গফুর, দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মোসা. রোমন নাহার, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মো. শহিদুল্লাহ, মাউন ভিউ স্কুলের অধক্ষ্য মোস্তাক আহম্মেদ, আওয়ামী লীগ নেতা সাদেক আলী, ইশবাল হোসেন মোল্লা, হারুন মোল্লা, নূরুল আমিন, জাকের পার্টি নেতা সাত্তার মোল্লা, ইসমাইল মোল্লা, অভিবাক সদস্য মো. মজনু বিল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!