নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পিপিএম পদক পেলেন এসআই কামরুল হাসান

alokitonarayanganj
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : পিপিএম পদক পেলেন ফতুল্লা মডেল থানার এস আই কামরুল হাসান। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচারণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য অদ্য ০৪/০২/২০১৯ ইং তারিখে পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে সাড়ে ১০ টায় রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফতুল্লা থানার এসআই কামরুল হাসানকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক “পিপিএম” পদক ব্যাচ পরিয়ে দেন। এস আই কামরুল হাসান এ সাফল্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রতিটি সদস্য আনন্দিত ও গর্বিত।

এর আগে এএসআই পদে কর্মরত থাকা অবস্থায় নারায়নগঞ্জ জেলাসহ ঢাকা রেঞ্জে একাধিকবার শ্রেষ্ঠ অফিসারের সম্মান অর্জন করেন তিনি। পরবর্তীতে মানিকগঞ্জ জেলায় কর্মরত থাকা অবস্থায় গত ৫ নভেম্বর এসআই পদে পদোন্নতি লাভ করেন। এসআই পদে অধিষ্ঠিত হয়ে এসআই কামরুল হাসান ফতুল্লা মডেল থানায় যোগ দেন সম্প্রতি।

জানা গেছে, ফতুল্লা মডেল থানায় যোগ দিয়েই তার কর্মদক্ষতার কারনে আবারো জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে সম্মাননা লাভ করেন এসআই কামরুল হাসান। এরপরে গত ১৮ ডিসেম্বর ডিআইজি অফিস থেকে ঢাকা রেঞ্জ এর মধ্যে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কার ও সনদ পেয়েছে। তিনি মাসিক হালচালে অপরাধ দমন ও ওয়ারেন্ট তামিলে সবার শীর্ষে থাকায় ঢাকা রেঞ্জে তিনি শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার এবং সনদ লাভ করেছে। এর আগেও তিনি শ্রেষ্ঠত্ব ধরে রাখতে বেশ কয়েকবার পুরস্কার পেয়েছে। তার কর্ম দক্ষতা দিয়ে জেলা পুলিশ সুপার সহ সবাইকে আকৃষ্ট করেছে।

উল্লেখ্য, ‘অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪০ জন পুলিশ সদস্যকে বিপিএম, ৬২ জনকে পিপিএমএবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয়অবদানের জন্য ১০৪ জন পুলিশকে বিপিএম সেবা এবং ১৪৩ জনকে পিপিএম সেবা পদক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!