নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রবীর হত্যা মামলার দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহণ

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ চাঞ্চল্যকর প্রবীর হত্যা মামলার দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহন করলো আদালত। ২ মার্চ বুধবার দুপুরে নারায়নগঞ্জে চাঞ্চল্যকর প্রবীর হত্যা মামলার দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত। সাক্ষী গ্রহণের সময় বিচারক ছিলেন জজ মোঃ আনিসুর রহমান।

প্রবীর হত্যা মামলায় সাক্ষী দুজন হলো ডিবি কন্সটেবল মোঃ বিল্লাল হোসেন ও সিরাজুল ইসলাম। আদালতে সাক্ষ্য গ্রহণের সময় মামলার বাদী পক্ষ থেকে উপস্থিত ছিলেন মৃত প্রবীর চন্দ্র ঘোষের বাবা ভোলানাথ চন্দ্র ঘোষ ও ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ।

সাক্ষী গ্রহণ শেষে প্রবীর চন্দ্র ঘোষের ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ বলেন, আমার ভাইয়ের হত্যাকারীদের সর্বোচ্চ দৃষ্টান্তমূলক সাজা কামনা করছি।

বাদী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, পাবলিক প্রসেকিউটর এড. এসএম ওয়াজেদ আলী খোকন, রাষ্ট্র সহায়ক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. কাজী আবুল কালাম, এড. মিনহাজ উল ইসলাম ভূইয়া ও এড. জনি চন্দ্র গোপ।

সাক্ষী গ্রহন শেষে পাবলিক প্রসেকিউটর ওয়াজেদ আলী খোকন বলেন, প্রবীর হত্যা মামলার ৩০ জনের সাক্ষীর মধ্যে এই পর্যন্ত ১৭ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। এই মামলার সকল সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষ হলে দ্রুত মামলা নিষ্পত্তি করা হবে।

এজাহারে উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ জুন নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়কের নিজ বাড়ি থেকে বের হবার পর নিখোঁজের ২২দিন পরে ৯জুলাই স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষের খন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। সে সময় নারায়নগঞ্জ সদর থানায় প্রবীর হত্যা একটি মামলা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!