নারায়ণগঞ্জবুধবার , ১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় আটকে পড়া বেদে সম্প্রদায় পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ওসি

Alokito Narayanganj24
এপ্রিল ১, ২০২০ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দুর্গম চর এলাকা বক্তাবলীতে আটকে পড়া বেদে সম্প্রদায়সহ সুবিধাবঞ্চিত ১০টি পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

চরে বেদে সম্প্রদায়ের পরিবার আটকা পড়ে আছে- এমন সংবাদে মঙ্গলবার (৩১ মার্চ) রাতে তাদের কাছে ছুটে যান ওসি। এছাড়া তিনি দুর্গম এলাকা দরিদ্র পরিবারের ঘরে গিয়ে খাদ্যসামগ্রী দিয়ে আসেন।

এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে বেদে সম্প্রদায়ের পরিবারের সদস্যরা যেন নিজেদের সুরক্ষিত রাখতে পারে সে জন্য তাদের সাবান, মাস্কসহ অন্যান্য জিনিসপত্র দেয়া হয়।

বাংলাদেশে গণপরিবহন ও নৌপরিবহন বন্ধ থাকায় বক্তাবলীতে আটকে পড়ে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের ১০টি পরিবার। তাদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন।

তিনি মঙ্গলবার রাতে ব্যক্তিগত ফান্ড থেকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও লবণ প্যাকেট করে বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে পৌঁছে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই সকলের উচিত অসহায় ও দরিদ্র পরিবারে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া। আর দুর্গম এলাকা বক্তাবলীতে আটকা পড়ে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রীসহ সাবান ও মাস্ক দেয়া হয়েছে।

তিনি বলেন, পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে খাদ্যসামগ্রীসহ সব ধরনের সুবিধা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!